রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

রূপগঞ্জে আগুন, একের পর এক বেরোচ্ছে লাশ

তরফ নিউজ ডেস্ক: বৃহস্পতিবার বিকালে লাগা ভয়াবহ আগুনে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের সেজান সুজ কারখানা। সময় যতই যাচ্ছে লাশের সংখ্যাও তত বাড়ছে। আগুন নিয়ন্ত্রণে আসার পর থেকেই চলছে লাশের সন্ধান। একের পর এক ব্যাগ ভর্তি করে লাশ বের করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ইতোমধ্যে ব্যাগে ভর্তি করে ৩০ জনেরও বেশি মৃতদেহ বের করা হয়েছে। তাদের মধ্যে শিশুও অনেক রয়েছে।

উদ্ধারে অংশ নেয়া ফায়ার সার্ভিসের কয়েকজন সদস্য বলেছেন, আগুনে নিহতদের কাউকেই শনাক্ত করার মতো উপায় নেই। আগুনে লাশগুলো এতটাই বিকৃত হয়েছে যে সেগুলো চেনার উপায় নেই। এখন লাশগুলো নেয়া হচ্ছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে ডিএনএ পরীক্ষার পর লাশগুলো শনাক্ত করা হবে। রাতের ওই আগুনে এখনো খোঁজ মিলছে না অনেকের।

ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের সহকারী পরিচালক দেবাশীষ বর্ধন জানান, এরই মধ্যে পুড়ে মারা যাওয়া ৩০ জনের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডিএনএ ইউনিটের উদ্দেশে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ভুলতার কর্ণগোপ এলাকায় হাশেম ফুড বেভারেজ কারখানায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করে। শুক্রবার দুপুর নাগাদ আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিস। এখনো ভবনটি থেকে ধোঁয়া বের হচ্ছে। ভবনের যে অংশগুলোর আগুন নিভে গেছে সেগুলো থেকে পুড়ে যাওয়া মানুষের মরদেহ বের করে আনছে ফায়ার সার্ভিসের লোকজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com